About

About Us/Blog

Hi Friends I am Mahmudur Rahman From Bangladesh, Ishdardi Pabna. I am a web Depeloper and Social Worker since 4 Year. I Build This Blog Site for teach Varius Technical Problem. 
if You Want to Learn about  Education Tips , Any Suggetion, free books and Notes Pdf and about on Other Digital Marketing platform Then Educationblog24.com is the Best Place for You Where you can learn this kind of things Easily in bangla or English.
Any More Information than Please Contact me on Facebook page


Lot of Thanks for visit and Read My About Information.

আমার নাম মাহমুদুর রহমান। আমি বাংলাদেশে থাকি আমার হোম ডিসটিক হচ্ছে ঈশ্বরদী পাবনা। আমি একজন  ওয়েব ডেভেলপার আর অনলাইনে ছোটখাটো টুকিটাকি কাজ করে থাকি। আমার এই অনলাইনে কাজ করার অভিজ্ঞতা বলতে গেলে তিন থেকে চার বছর। আমি একজন ছাত্র আমি বিএ ফাইনাল ইয়ারে পড়ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আসলে আগে কখনো আমি ওয়েবসাইট নিয়ে এভাবে কখনো কাজ করিনি তাই বলতে গেলে বলা যায় এটা আমার জীবনের প্রথম  Wabsite. যতটুকু পেরেছি ওয়েবসাইটটা কে নিখুঁতভাবে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য। এরপরও যদি কোথাও কোন ভুল হয়ে থাকে তো আপনাদের কাছে বিশেষভাবে অনুরোধ আপনারা একটু ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। যদি কোথাও কোন ভুল হয়ে থাকে তো আমাকে পার্সোনালি আমার সাথে কন্ট্যাক্ট করবেন। 

কোরআনের আলো 24 সমস্ত কন্টেন্ট যারা দাওয়াতি কাজ করে থাকেন বা সর্ব সাধারন তাদের সকলের জন্য কপি পেস্ট (সোর্স সহ বা ছাড়া, [যদিও আমরা আশা করি যে আপনারা আমাদের সোর্স উল্লেখ করবেন কেননা তাতে অন্যরাও জানতে পারবে এবং দাওয়াতি কাজে উৎসাহী হবে]) উন্মুক্ত এবং এতে কোন ধরনের বাঁধা নেই।

কিন্তু কোন ব্যাক্তি, প্রতিষ্ঠান বা গ্রুপ আমাদের কন্টেন্ট নিয়ে আলাদাভাবে পুরোপুরি বা আংশিক ব্যাবহার করে বা অংশিক পরিবর্তন করে নিজ নামে ব্লগ, ওয়েবসাইট, মোবাইল এপ বা বই ইত্যাদি তৈরি করতে চায়, সে ক্ষেত্রে আমাদের সাথে আলোচনা করে অনুমতি নেয়া আবশ্যক, নতুবা অনুমতি বিহীন ভাবে সেগুলি করা হলে সেগুলির বিষয়ে আমাদের আপত্তি থাকবে।

আমরা ইতিমধ্যে লক্ষ্য করেছি অনেকেই আমাদের কন্টেন্ট ব্যবহার করে হুবুহু বা অংশিক পরিবর্তন করে বিভিন্ন মোবাইল এপ/ওয়েব তৈরি করেছেন এবং সেগুলির অধিকাংশে বিভিন্ন ধরনের হারাম এডও সংযুক্ত করা হয়েছে অর্থ আয়ের জন্য। আমরা আহবান জানাই সকলকে এই ধরনের মোবাইল এপ বা ওয়েব সাইট ব্যাবহার না করার জন্য।